দ্রুতই যশোর মেডিকেল কলেজ ৫০০ শয্যা হাসপাতাল নির্মাণ হবে: শেখ হাসিনা

ঐতিহাসিক জনসমুদ্রের যশোর শামসুল হুদা স্টেডিয়ামে মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যশোর মেডিকেল কলেজে ৫০০ শয্যা হাসপাতাল নির্মাণের প্রাথমিক কাজ শেষ হয়েছে। দ্রুতই সেখানে হাসপাতাল নির্মাণ কাজ শুরু হবে। আর স্টেডিয়ামের অবস্থা খুব খারাপ। জরাজিন্ন ও ঝুঁকিপূর্ণ এটাকে আমরা ১১ স্তর বিশিষ্ঠ স্টেডিয়াম করে দেবো।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

যশোরে ইপিজেড হচ্ছে, এতে ব্যাপক কর্মসংস্থান হবে: প্রধানমন্ত্রী
তিনি আরো বলেন, ‘অভয়গরে ইপিজেট করে দিচ্ছে। সেখানে ৫০০ একর জমি নেয়া হয়েছে। সেখানে বহু মানুষের কর্মস্থান হবে। বিশেষ অর্থনৈতিক অঞ্চল হবে। যুব সমাজের জন্য আমরা অনেক কিছু করেছি। শুধু চাকরি খুজলে হবে না। কর্মস্থান ব্যাংক করে দিয়েছি। জামানত ছাড়া ঋণ পাওয়া যাবে। নিজের পায়ে দাঁড়াতে হবে। কেউ বেকার থাকবে না। কেউ কিছু না কিছু করতে পারবে। আমরা সেটা করে দিয়েছি।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিশাল জন সমুদ্রে তার বক্তব্য এসব কথা বলেন।
বিশাল জনসভায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধার

ণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মাননীয় মন্ত্রী সেতু মন্ত্রণালয়, আব্দুর রাজ্জাক এমপি পানি সম্পদ মন্ত্রণালয়, পীযূষ কান্তি ভট্টাচারিয়া স্থায়ী কমিটির সদস্য জাহাঙ্গীর কবির নানক এমপি ও স্থায়ী কমিটির সদস্য, স্থায়ী কমিটির সদস্য আব্দুর রহমান শেখ হেলাল উদ্দিন এমপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এস এম কামাল হোসেন শেখ তন্ময় এম পি সেচ্ছাসেবক লীগের সভাপতি ভারপ্রাপ্ত মেজবাউল হোসেন সাচ্চু মির্জা আজম এমপি ডাক্তার মোস্তফা কামাল মহিউদ্দিন বিপ্লব বড়ুয়া আমিরুল আলম মিলন এমপি ইকবাল হোসেন অপু এমপি পারভেজ জামান কল্পনা, বাংলাদেশ যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস শেখ পরশ, যুবলীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল শেখ আফিল উদ্দিন এমপি এনামুল হক শামীম এমপি মাননীয় মন্ত্রী প্রাণিসম্পদ মন্ত্রণালয় স্বপন ভট্টাচারিয়া এমপি মাননীয় প্রতিমন্ত্রী সমবায় পরিকল্পনা মন্ত্রণালয় কাজী নাবিল আহমেদ এমপি নাসির উদ্দিন এমপি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচারিয়া স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, যুব মহিলা লীগ নেত্রী ও মনিরামপুর উপজেলা চেয়ারম্যান অধ্যাপিকা নাজমা রহমান জনসভা পরিচালনা করেন বাংলাদেশ আওয়ামী লীগ যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার এমপি।