যশোরে অপহরণ করে ধর্ষনের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেফতার

মোবাইল নম্বর সংগ্রহ করে কু-প্রস্তাবসহ বিরক্ত করার এক পর্যায় এক সন্তানের জননী গৃহবধূ (২২) কে তার শিশু সন্তানসহ অপহরণ করে জোর পুর্বক ধর্ষনের অভিযোগে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

মামলায় পুলিশ ধর্ষক লম্পট শাকিব সরদারকে গ্রেফতার করেছে। সে খুলনা জেলার পাইকগাছা থানার গোপালপুর (সরদারবাড়ী) গ্রামের কামরুল সরদারের ছেলে। মঙ্গলবার ২৯ নভেম্বর সন্ধ্যায় কোতয়ালি মডেল থানায় মামলাটি করেন গৃহবধূর পিতা।

মামলায় তিনি উল্লেখ করেন,তার মেয়ে বিবাহিতা। গত ৪ বছর পূর্বে শহরের এক এলাকার এক যুবকের সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। বিয়ের পর বাদির মেয়ে এক মেয়ে সন্তান জন্ম গ্রহন করে। বাদির শ^শুর বাড়ির সামনে লম্পট ধর্ষক শাকিব সরদারের বাড়ি। সেই সুবাদে আসামীর সাথে বাদির মেয়ের পরিচয়। বাদির মেয়ে তার মেয়ে সন্তানকে নিয়ে একত্রে তার স্বামীর বাসায় বসবাস করে। মাঝে মধ্যে বাদির মেয়ে তার নানীর বাড়িতে আসা-যাওয়া করতো। আসা-যাওয়ার এক পর্যায় শাকিব সরদার বাদির মেয়ের মোবাইল নম্বার সংগ্রহ করে বাদির মেয়েকে প্রায়ই সময় মোবাইল ফোনে কল দিয়ে কু-প্রস্তাবসহ বিরক্ত করতো।

বাদির মেয়ে আসামীকে মোবাইল ফোনে কল না দেওয়ার জন্য বললে সে কোন কথায় কর্ণপাত না করে বিভিন্ন ধরনের কু-প্রস্তাবসহ দৈহিত সম্পর্ক করার জন্য উত্যক্ত করে আসছিল। বাদির মেয়ে ও তার কন্যা সন্তানকে নিয়ে রিক্সা যোগে বাদির বাড়িতে আসার সময় গত ২৫ অক্টোবর বেলা সোয়া ১১ টারপর শহরের মণিহার সিনেমা হলের সামনে পৌছালে পূর্ব হতে ওৎপেতে থাকা আসামী বাদির মেয়েকে দেখে রিক্স থামিয়ে জোরপূর্বক বাদির মেয়েকে ফুসলিয়ে বাদির মেয়ে ও তার শিশু মেয়েকে অপহরণ করে একটি প্রাইভেট কার যোগে নিয়ে যায়। পরবর্তীতে আসামীর মোবাইল নাম্বার দিয়ে বাদির মোবাইল নাম্বারে ফোন করে জানায় তার মেয়ে আসামীর নিকট আছে।

পরবর্তীতে বাদি উক্ত নাম্বারে যোগাযোগ করার চেষ্টা করলে আসামীর নাম্বার বন্ধ পাওয়া যায়। এরপর বাদি তার মেয়েকে খোঁজাখুজি করাকালে ফোনের মাধ্যমে বাদির মেয়ে জানায় যে, উক্ত আসামী বাদির মেয়েকে উল্লেখিত স্থান থেকে জোর পূর্বক ফুসলিয়ে গাজীপুর জেলার কাশিমপুর থানাধীন লাতিফপুর বুড়া মার্কেট ২নং ওয়ার্ড সোহেল কমিশনারের ভাড়া বাসায় আটক করে রেখে তার সাথে জোরপূর্বক ইচ্ছার বিরুদ্ধে শারিরীক সম্পর্ক স্থাপন করে। বিষয়টি বাদি জানতে পেরে বাদিসহ স্থানীয় ৩জনকে নিয়ে গাজীপুর জেলার কাশিমপুর থানাধীন লতিফপুর ঘোড়া মার্কেট ২নং ওয়ার্ড সোহেল কমিশনারের ভাড়া বাসাহতে মঙ্গলবার ২৯ নভেম্বর সকাল ১১ টায় বাদির মেয়ে ও তার কন্যা সন্তানকে উদ্ধার করে।

এসময় স্থানীয় জনগনের মাধ্যমে উক্ত শাকিব সরদারকে আটক করে। থানায় মামলা দেন। বুধবার আসামীকে আদালতে সোপর্দ ও বাদির মেয়ের আদালতে ২২ ধারায় জবানবন্দি গ্রহনের জন্য সোপর্দ করে।