উন্নয়নে সাহসী ভুমিক নিয়ে কাজ করতে হবে: মেয়র লিটন

যশোর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, বেনাপোল পৌরসভা তথা বেনাপোল শহর এর উন্নয়নের জন্য যখন যে প্রয়োজন সেখানে আমি সহযোগিতা করব। আজ আমি মেয়র নেই, কিন্তু এই শহরের পরে মায়া, মমত,া দরদ এবং প্রতিটি ধুলিকনা সহ প্রতিটি মানুষের প্রতি আমার রয়েছে অকৃত্রিম ভালবাসা।

তিনি বেনাপোল পৌর প্রশাসক শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ন চন্দ্র পালকে সাহসী ভুমিকা নিয়ে কাজ করার আহবান জানান। বর্তমানে বেনাপোল পৌর সভায় নির্বচিত মেয়র নেই, তাই বলে উন্নয়ন থেমে থাকার কোন অবকাশ নেই। অন্যান্য পৌর সভার মত যখন যেখানে যেটা প্রয়োজন সেই ভাবে পৌর সভার উন্নয়নের জন্য প্রশাসককে সহযোগিতা করার ও আহবান জানান নগর উন্নয়ন কমিটিকে। বুধবার বেলা ১১ টার সময় বেনাপোল পৌর সভার কনফারেন্সরুমে নগর উন্নয়ন কমিটির ত্রৈমাসিক সভায় এসব কথা বলেন সাবেক মেয়র আশরাফুল আলম লিটন।

বেনাপোল পৌর সভার আয়োজনে ত্রৈমাসিক নগর উন্নয়ন কমিটির সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার ও বেনাপোল পৌর সভার প্রশাসক নারায়ন চন্দ্র পাল।

এসময় নগর উন্নয়ন নিয়ে অভিযোগ তুলে ধরেন নগর উন্নয়ন কমিটির সদস্যরা। রাস্তাঘাট, পরিস্কার পরিচ্ছন্নতা নাগরিক সনদ, জন্মনিবন্ধন সহ নানা সমস্যার কথা উপস্থাপন করেন সদস্যরা। নির্বাচিত মেয়র দায়িত্ব হস্তান্তর এর পর থেকে এসকল সমস্যা একের পর এক লেগে আছে। এর জন্য পৌর নাগরিকরা অনেক হয়রানির শিকার হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। আবার লোক বুঝে জন্ম নিবন্ধন নিতে পৌর সভার কর্মচারীরা ৫০ থেকে ১০০০ টাকা ও হাতিয়ে নিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন সাবেক বেনাপোল পৌর প্যানেল মেয়র, সাহাবুদ্দিন মন্টু, সাবেক কাউন্সিলর মিজানুর রহমান, কামরুন নাহার আন্না। বেনাপোল পৌর টি এল সিসির সদস্য ও আওয়ামীলীগ নেতা আজিবর রহমান, সদস্য সুকুমার দেবনাথ, পৌর প্রকৌশলী মোশারফ হোসেন,পৌর সচিব সাইফুল ইসলাম প্রমুখ।