যশোরে জমি সংক্রান্ত বিরোধের জেরে নারীর উপর হামলা

যশোর শহরে জমি নিয়ে বিরোধের জের ধরে আপন বড় ভাইয়ের সন্ত্রাসী বাহিনীর হামলায় ছোট বোন ফারিয়া ইসলাম মৌ আহত হয়েছেন। হামলায় আহত বোনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় যশোর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

যশোর কোতোয়ালি থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, শহরের শহরের ঘোপ নোয়াপাড়া এলাকার সন্ত্রাসী মহিত উদ্দিন ও তার সন্ত্রাসীরা মিলে তার আপন ছোট বোন ফারিয়া ইসলাম মৌ এর দ্বিতীয় তলায় ঘরের মধ্যে ফেলে হত্যার উদ্দেশ্যে মারপিট করে। একপর্যায়ে তাকে শ্বাসরুদ্ধ করে মেরে ফেলতে তার গলা চেপে ধরে ।

এ সময় কোন রকম তার আত্ম চিৎকারে আশেপাশের লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে এলে মহিত উদ্দিন তার দলবল পালিয়ে যায়। ফারিয়া ইসলাম মৌকে উদ্ধার করে আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে দেওয়া হয় । আহত ফারিয়া ইসলাম মৌ, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিকদের জানিয়েছেন তার আব্বা তার নামে সামান্য কিছু জমি লিখে দিয়েছেন। এত করে ক্ষিপ্ত হয়ে তার ভাই সেই থেকে ওই জমি তার নামে দলিল করে দিতে বিভিন্ন সময় চাপ ও হয়রানি ভয় ভীতি দিয়ে আসছিল।

একপর্যায়ে গত শুক্রবার সকাল ৯ টার দিকে মহিতউদ্দিন তার সন্ত্রাসী দলবল মিলে ফারিয়া ইসলাম মৌকে মারপিট ও তাকে শ্বাসরোধ করে মেরে ফেলার চেষ্টা করে। এসময় আশেপাশের লোকজন এগিয়ে এসে আহত মৌকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা দেয়া হয়। লোকজনের উপস্থিতি টের পেয়ে এ সময় সন্ত্রাসীরা তার দলবল নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আহত ফারিয়া ইসলাম এক সন্তানের জননী তার স্বামীর নাম নজরুল ইসলাম বলে তিনি জানান। এ ঘটনার বিষয়ে যশোর কোতোয়ালী থানার এসআই আব্দুর রহমানের সাথে ফোনে কথা বললে তিনি জানান, বিষয়টি আমি খোঁজখবর নিয়ে দেখছি অভিযুক্তর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।#