যশোরে গাঁজা ইয়াবা ট্যাবলেট সহ ৬ ব্যবসায়ী আটক

jessore atok map

যশোরে আলাদা অভিযানে ইয়াবা ট্যাবলেট ও গাঁজাসহ ৬জনকে আটক করা হয়েছে। কোতয়ালি থানার এসআই আনছারুল হক জানিয়েছেন, সোমবার সকাল ১০টার দিকে শহরের ঘোপ সেন্ট্রাল রোড থেকে ৪০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ইমরান লষ্কর (২৯) নামে এক যুবককে আটক করা হয়। সে ঘোপ নওয়াপাড়া রোডের মৃত বাবর আলী লস্করের ছেলে।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যশোর ক সার্কেলের উপ-পরিদর্শক এসএম শাহীর পারভেজ জানিয়েছেন, গত রোববার দুপুর আড়াইটার দিকে উপশহর উপশহর ৭ নম্বর সেক্টর শিক্ষাবোর্ডের সামনের একটি বাড়ি থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩শ গ্রাম গাঁজাসহ এক দম্পতিকে আটক করা হয়। এরা হলো, ওই এলাকার তৌহিদুল ইসলাম প্রবালের বাড়ির ভাড়াটিয়া বাহাদুরপুর গ্রামের শারাফাত আলী সিফাতের ছেলে লিটন (৫৫) ও তার স্ত্রী পারভীন আজিম ওরফে বিন্দু মাসি (৪১)।

চাঁচড়া পুলিশ ফাঁড়ির এএসআই সোহেল রানা জানিয়েছেন, গত রোববার রাত ১১টার দিকে রেলবাজার মাইক্রেবাস স্ট্যান্ডের সামনে থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করা হয়। এরা হলো, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের বর্তমানে যশোরের উপশহর বি ব্লক এলাকার লাভলী খাতুনের ভাড়াটিয়া আবু মুসা গাজীর ছেলে গোলাম মোস্তফা সুমন (২১) এবং ঢাকার কেরানীগঞ্জ থানার খোলামোড়া ঘাট নদীর ওপারের বর্তমানে যশোরের চাঁচড়া চেকপোস্ট এলাকার মতিউর রহমানের ভাড়াটিয়া আব্দুল মোতালেব বিশ্বাসের ছেলে মোজাম্মেল হোসেন (১৯)।

কোতয়ালি থানার এসআই সালাউদ্দিন খান জানিয়েছেন, সোমবার সকাল সোয়া ১০টার দিকে শহরতলীর কৃষ্ণবাটি এলাকা থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আশরাফুল ইসলাম (২৮) নামে এক যুবককে আটক করা হয়। সে সদর উপজেলার নারাঙ্গালী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।