বেনাপোল বিদ্যালয়ে চুরি যাওয়া মালামাল উদ্ধার সহ আটক-১

বেনাপোল বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চুরি যাওয়া মালামাল উদ্ধার সহ সেলিম সর্দার (৩২) নামে একজন চোর আটক হয়েছে। বেনাপোল পোর্ট থানা পুলিশ চুরির ঘটনার পর কয়েক দফা অভিযান পরিচালনা করে ১০ দিনের মধ্যে ওই স্কুলের ল্যাপটপ, ক্যানন প্রিন্টার, কি বোর্ড , মাউস, সাউন্ড বক্স, প্রজেক্টর, রাইস কুকার, ফ্যান, পানির মোটর সহ ওই চোরকে আটক করে।

আটককৃত সেলিম বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের শহিদ সর্দার এর ছেলে।

স্কুলের সভাপতি মহিদুল ইসলাম বলেন, গত ১ লা এপ্রিল দপ্তরী রাত্রে রমজানের সেহরী খেতে বাসায় গেলে সে সুযোগে চোরেরা কলাপসিপল গেট এর তালা ভেঙ্গে স্কুলের গুরুত্বপুর্ন কাজে ব্যবহৃত ল্যাপটপ, ক্যানন প্রিন্টার, কিবোর্ড, মাউস সাউন্ডবক্স সহ অন্যান্য মালামাল নিয়ে যায়। যার আনুমনিক মুল্য দুই লাখ টাকা।

বেনাপোল পোর্ট থানা ওসি কামাল হোসেন ভুইয়া বলেন, ওই স্কুলের মালামাল চুরির পর থেকে অভিযান অব্যাহত ছিল। গতকাল রাত আনুমানিক ৩ টার সময় বেনাপোল পোর্ট থানার নারায়নপুর গ্রামের সেলিম সর্দারকে আটক এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী তার নিজ বাড়ি থেকে ওই সব মালামাল উদ্ধার করা হয়। তার সাথে আরো কয়েজন জড়িত আছে তাদেরও আটক এর চেষ্টা চলছে। এ বিষয় বেনাপোল পোর্ট থানায় একটি মামলাও দায়ের হয়েছে। যার নং ৫, তারিখ,১০/০৪/২৩। আটককৃত সেলিমকে যশোর আদালতে পাঠানো হয়েছে।