যশোরে আন্তজেলা চোর চক্রের তিন সদস্য আটক

যশোরে দুইটি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোরচক্রের তিন সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে মাস্টার চাবি উদ্ধার করা হয়েছে । আটককৃতরা হলেন, সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার বংশিপুর গ্রামের মৃত মজিদ গাজীর মোহাম্মদ আলী, কেশবপুর উপজেলার মঙ্গলকোর্ট গ্রামের সামাদ শেখের ছেলে মিজানুর রহমান, একই উপজেলার বাজিতপুর গ্র্রামের ইনছার আলী সরদারের ছেলে মজিবর সরদার। তাদেরমধ্যে আসামি মোহাম্মদ আলীর বিরুদ্ধে ১৬টির বেশী চুরি মামলা ছাড়াও মাদক মামলা রয়েছে।

ডিবি পুলিশ জানিয়েছে, তারা যশোর জেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেলে চোর সিন্ডিকেটের সদস্যদের ধরতে অভিযানে নামে। তারই অংশ হিসেবে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম বৃহস্পতিবার (১৩এপ্রিল) সন্ধার পর খোলাডাঙ্গা এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ মোহাম্মদ আলীকে আটক করে। এরপর তার দেয়া তথ্যতে কেশবপুর মঙ্গলকোট ও টিটা বাজিতপুরে অভিযান চালিয়ে চোর চক্রের অপর দুই সদস্যকে আটক করা হয়। এসময় আরেকটি চোরাই এপাচি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। পরে এঘটনায় মামলা করা হয়েছে।

পুলিশ আরও জানায়, ওই দুইটি মোটরসাইকেল শার্শার নাভারণ বাজারের হাফিজুর রহমান ও কেশবপুরের ত্রিমোহনীর মনিরুজ্জামানের। যা চুরি হওয়ার পর পুলিশের কাছে অভিযোগ দেয়। সেই সুত্র ধরে পুলিশ এ দুই চোরকে আটক করে।