যশোরের পুলিশ সুপারসহ পুরষ্কার পেলেন ৬ কর্মকর্তা

যশোর জেলায় বিভিন্ন থানা অপরাধ দমন তদন্ত ও তদন্ত কর্মকাণ্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনায় জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ হয়েছে যশোর জেলা। একই সাথে পুলিশ সুপারসহ ৬ পুলিশ কর্মকর্তাকে পুরষ্কৃত করা হয়েছে ।
খুলনার রেঞ্জ ডিআইজি পুলিশের কার্যালয়ে গতকাল শনিবার সকালে ডিআইজি মঈনুল হকের সভাপতিত্বে মার্চ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় খুলনা রেঞ্জের ডিআইজি গত জানুয়ারি, ফেব্রুয়ারি ও মার্চ/২০২২ মাসে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করেন।
গত জানুয়ারি ও ফেব্রুয়ারী মাসে তদন্ত ও অপরাধ দমন কর্মকাণ্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয় যশোর জেলা এবং একই সাথে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে মনোনীত হওয়ায় হওয়ায় ডিআইজি নিকট হতে পুরস্কার গ্রহণ করেন যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার।
এছাড়াও যশোর জেলার আরো ছয় পুলিশ কর্মকর্তা পুরস্কার গ্রহণ করেন।

পুরস্কার প্রাপ্ত অফিসাররা হচ্ছেন অতিরিক্ত পুলিশ সুপার পাওয়ার সার্কেলের জুয়েল ইমরান, নাভারন সার্কেলের সহকারী পুলিশ সুপার আল নাহিয়ান, যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোঃ তাজুল ইসলাম, বেনাপোল পোর্ট থানার এসআই রাজুর আহমেদ,ও এসআই অমিত কুমার দাস।