অসহায় মানুষের পাশে দাঁড়ানো বিএনপির রাজনীতি নয়: স্বাস্থ্যমন্ত্রী

jahid malek
ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, কোনো সামাজিক অনুষ্ঠান, ধর্মীয় অনুষ্ঠান বা প্রাকৃতিক দুর্যোগে বিএনপিকে মানুষের পাশে দাঁড়াতে দেখা যায়নি। তারা শুধু বড় বড় কথা বলে, অসহায় মানুষের পাশে দাঁড়ানো তাদের রাজনীতি নয়। তাদের রাজনীতি হচ্ছে কীভাবে ক্ষমতায় যাওয়া যায়।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ার শুভ্রসেন্টারে ব্যক্তিগত উদ্যোগে নিজ নির্বাচনীয় এলাকা মানিকগঞ্জ সদর ও সাটুরিয়া উপজেলার আট হাজার অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, কাপড় ও লুঙ্গি বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, অতীতে আমরা বিএনপির রাজনীতি দেখেছি— তারা কীভাবে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করেছে। বিএনপির শাসন আমল ছিল লুটপাট আর দুর্নীতিতে চ্যাম্পিয়ন। দেশের মানুষ আর বিএনপির শাসন চায় না। দেশের মানুষ উন্নয়নের সাথে আছে, শেখ হাসিনার সাথে আছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে ঈদ-পূজাসহ অন্যান্য ধর্মীয় অনুষ্ঠানে বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছে। সেই ধারাবাহিকতায় ঈদুল ফিতরেও আমরা ঈদ উপহার ও খাদ্য সামগ্রী নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন এবং আগামী নির্বাচনে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবেন। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ উন্নয়ন পাবে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, পৌরসভার মেয়র মো. রমজান আলী, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট আবু বকর সিদ্দিক খান তুষার, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আরশেদ আলী বিশ্বাস, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশি, সাধারণ সম্পাদক রাজিদুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।