যশোরে বিএনপি জনসভা করার অনুমতি পেয়েছে ভোলাট্যাং রোডে

jessore bnp map

শনিবার (২৭ মে) যশোর শহরের ভোলাট্যাংক রোডে জেলা বিএনপির ঐতিহাসিক জনসমাবেশ অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার প্রশাসনের পক্ষ থেকে এই স্থানটিতে দলটি সমাবেশের জন্য আনুষ্ঠিত ভাবে অনুমতি পেয়েছে। বেলা ১২ টা থেকে শুরু হওয়া জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন,বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাড.রুহুল কবির রিজভী। সমাবেশে সভাপতিত্ব করবেন,জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম।

বিএনপি ঘোষিত ঐতিহাসিক ১০ দফা বাস্তবায়নের দাবিতে এই জনসমাবেশ অনুষ্ঠিত হবে। এদিকে গতকাল বৃহস্পতিবার প্রশাসনের পক্ষ থেকে অনুমতির পাওয়ার পর জেলা বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ দলের খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে সাথে নিয়ে সমাবেশ স্থল পরিদর্শন করেন।

এসময় নেতৃবৃন্দ সমাবেশ স্থলসহ আশপাশ এলাকা ঘুরে দেখেন। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সদস্য সচিব অ্যাড.সৈয়দ সাবেরুল হক সাবু,যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন,নগর বিএনপির সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু,যুগ্ম-সম্পাদক জহিরুল আলম,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন,সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা,বিএনপি নেতা অধ্যাপক আসাদুজ্জামান শাহীন প্রমুখ।