যশোরে প্রেমিকের নেতৃত্বে তরুণীকে গণধর্ষণ, তিনজন আটক

যশোরে প্রেমিক ও তার বন্ধুরা মিলে এক তরুণীকে (১৯) গণধর্ষণ করেছে বলে ভুক্তভোগী মেয়েটি অভিযোগ করেছেন। এ ঘটনায় চারজনকে আসামি করে বৃহস্পতিবার রাতে যশোর কোতোয়ালি থানায় একটি ধর্ষণের মামলা করেছেন তিনি। এ মামলায় শুক্রবার সকালে প্রেমিকসহ তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
তারা হলেন, যশোর সদরের জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে ও তরুণীর প্রেমিক মোহাম্মদ সাকিব (২০), একই গ্রামের সাজুল ইসলামের ছেলে বাচ্চু (৪০) ও কমলাপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে মহাব্বত (১৯)। পলাতক রয়েছেন জগহাটি গ্রামের আনিসুর রহমানের ছেলে আজিমুল (২৭)।
মামলায় মেয়েটি উল্লেখ করেছেন, তার বাড়ি ঝিকরগাছা উপজেলায়। যশোর সদরের জগহাটি গ্রামের নজরুল ইসলামের ছেলে মোহাম্মদ সাকিবের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বৃহস্পতিবার বিকেলে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে ওই যুবক তাকে বাড়ি থেকে কৌশলে ডেকে আনেন। বিভিন্ন জায়গায় ঘোরানোর পর একটি ক্ষেতে নিয়ে বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত প্রেমিকসহ চারজন মিলে তাকে ধর্ষণ করেন। পরে স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর কোতোয়ালি থানায় নেওয়া হয়।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, মেয়েটির সঙ্গে গ্রেপ্তার হওয়া মোহাম্মদ সাকিব নামে এক যুবকের ফেসবুকে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার বিকালে মেয়েটি প্রেমিকের সাথে দেখা করতে এসেছিলেন। প্রেমিকসহ তার বন্ধুরা মিলে ধর্ষণ করেন বলে মেয়েটি পুলিশের কাছে অভিযোগ করে। এরপর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়।
ওসি আরও বলেন, ধর্ষণের ঘটনায় চারজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন ভুক্তভোগী তরুণী। মামলার এজাহারভুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।