পানির বিলের সাথে নতুন করে সাবমারসিবলের অযৌক্তিক বিল ধার্য করার প্রতিবাদে কর্মসূচি ঘোষণা

Jessore map

পানি কর, পানির বিলের সাথে নতুন করে সাবমারসিবলের অযৌক্তিক বিল ধার্য করার প্রতিবাদে কর্মসূচি ঘোষণা করেছে যশোর পৌর নাগরিক কমিটি।

মঙ্গলবার বিকেলে যশোর প্রেসক্লাবের আরএম সাইফুল আলম মুকুল মিলনায়তনে নাগরিক কমিটি আয়োজিত মতবিনিময় সভায় এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

শওকত আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় চার দফা কর্মসূচি ঘোষণা করা হয়। আগামী ২৯ ফেব্রুয়ারি বেলা ১১টায় যশোর পৌরসভা চত্বরে অবস্থান ও স্মারকলিপি প্রদান করা হবে। পৌরসভা কর্তৃক নির্ধারিত সাবমারসিবল বিল ৩০০ টাকা বাতিল, সাপ্লাইয়ের পানি নিশ্চিত করা, ১০ শতাংশ পানি কর বাতিল এবং অস্বাভাবিক হারে পৌর কর বৃদ্ধি বাতিলের দাবিতে এসব কর্মসূচি ঘোষণা করা হয়।

নাগরিক মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চৌধুরী মাহমুদ রেজা, জিন্নাত আলী, রেজাউল ইসলাম, মফিজুর রহমান, গাজী আহমদ হোসেন, শাহীন ইকবাল, আশরাফুল আজাদ, নাসির উদ্দিন লিটু, সিরাজুল ইসলাম, জিল্লুর রহমান ভিটু প্রমুখ।

সভায় শওকত আলী খানকে আহবায়ক ও জিল্লুর রহমান ভিটুকে সদস্য সচিব এবং উপস্থিত সকলকে সদস্য করে যশোর পৌর নাগরিক কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা ও কর্মসূচি ঘোষণা করেন ইকবাল কবির জাহিদ। উপস্থিত ছিলেন বাসদের জেলা সমন্বয়ক হাচিনুর রহমান, বাংলাদেশের বিপ্লবী কমিউনিস্ট লীগের জেলা সম্পাদক তসলিম উর রহমান।