যশোরের ঝিকরগাছায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

jessore news

যশোরের ঝিকরগাছা বাঁকড়া তদন্ত কেন্দ্রের পুলিশ ৩৬২ বোতল ফেনসিডিলসহ একটি পিকআপ আটক করে। পরে মাদক ব্যবসায়ী মোস্তাকিন বিল্লাহ ওরফে লাল্টুকে (৩৪) ঝিকরগাছা এলাকা থেকে আটক করা হয়।

আটক লাল্টু সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলা নাকলা গ্রামের সৈয়দ মাফুয়ার রহমানের ছেলে। ফেনসিডিল গুলি পিকআপের উপর রাখা ড্রামের ভিতর বিশেষ কায়দার রাখা ছিলো।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তহিদুল ইসলাম জানান, সোমবার (২৪ জানুয়ারি) বিকেলে বাঁকড়া তদন্ত কেন্দ্রের পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝিকরগাছা থানাধীন বাঁকড়া বাজারের পাঁকা রাস্তার পশ্চিমে আমাজেদ গাজীর দোতলা বিল্ডিংয়ের উত্তর পার্শ্বে ফাঁকা জায়গায় দাঁড়িয়ে থাকা একটি পিকআপে (যশোর-ন-১১-১১৬৯) রাখা দুটি নীল রঙের ড্রামের ভিতর থেকে ৩৬২ বোতল ফেনসিডিল উদ্ধার করে। ফেনসিডিল গুলি ড্রামের ভিতর বিশেষ কায়দার রাখা ছিলো। ওই সময় আসামি মোস্তাকিন বিল্লাহ ওরফে লাল্টু পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। পরে অভিযান চালিয়ে সোমবার রাত্র সাড়ে সাত টার দিকে ঝিকরগাছা এলাকা থেকে মোস্তাকিন বিল্লাহ ওরফে লাল্টুকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, আটক লাল্টু একজন মাদক ব্যবাসায়ী। তার বিরুদ্ধে ইতোপূর্বে ডিএমপির খিলগাঁও থানার মামলা নং-১৬/১৬, তারিখ-০৮/০১/২০১৮; ধারা-১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ৩(খ)/২৫ মামলা রয়েছে। ফেনসিডিল উদ্ধার ও আটক লাল্টুকে আটকের ব্যাপারে ঝিকরগাছা থানায় মামলা হয়েছে।