যশোর পৌর কৃষক লীগের সহ-সভাপতি সড়ক দূর্ঘটনায় নিহত

body

যশোর পৌর কৃষক লীগের সহসভাপতি, জেলা শাখার সদস্য আবু হানিফ (৫৮) রোববার ভোরে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। ঈগল পরিবহনে করে তিনি ঢাকা থেকে যশোর আসার পথে মাগুরার জাগলা নামক স্থানে ট্রাকের সাথে পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হলে তিনি নিহত হন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ২ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা বাদ আসর পালবাড়ি তাকওয়া জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে চৌগাছার দিঘল সিংহা গ্রামের পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। উপস্থিত ছিলেন ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সদস্য কামাল হোসেন, জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট শামসুর রহমান,

সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, পৌর কৃষক লীগের সভাপতি আব্দুর রব, সাধারণ সম্পাদক আবু সাঈদ, যুগ্ম সম্পাদক ফয়েজ আল মনির, সাংগফনিক সম্পাদক আসাদুজ্জামান,

সদর উপজেলা কৃষক লীগের উপ দফতর সম্পাদক হাজী বাবলু মিয়া, জেলা শ্রমিক লীগের শ্রম বিষয়ক সম্পাদক সেলিম রেজা পান্নু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দীন মিঠু, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি আবুল এহসান সুজনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এদিকে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপি, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু প্রমুখ।