যশোরে চাঁদার দাবিতে পতিতাকে ছুরিকাঘাত

শহরে বাবু বাজার পতিতালয়ের এক পতিতার কাছে চাঁদাদাবি করে না পেয়ে ছুরিকাঘাতের ঘটনায় কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে। মঙ্গলবার ৬ ডিসেম্বর রাতে মামলাটি করেন,শহরের বড় বাজার বাবু বাজার হাটখোলা রোড বর্তমানে যশোর বাবু বাজার পতিতালয়ের নূর ইসলাম ওরফে আলী হোসেনের স্ত্রী পান্না আক্তার। মামলায় আসামী করা হয়েছে যশোরের কেশবপুর উপজেলার হাসানপুর গ্রামের বর্তমানে যশোর শহরের পশ্চিম বারান্দীপাড়া কদমতলা শাহিন সিদ্দীর বাড়ির ভাড়াটিয়া মিজানের ছেলে শান্ত ইসলাম। পুলিশ শান্ত ইসলামকে গ্রেফতার করতে পারেনি।

মামলায় বাদি বলেছেন, আসামী শান্ত ইসলাম খারাপ প্রকৃতির লোক এবং বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। বাবু বাজার হাটখোলা রোড যশোর পতিতালয় অবস্থানরত কুষ্টিয়া জেলার সদর থানার হরিপুর গ্রামের জুমায়েত মোল্লার মেয়ে রিনা ওরফে তানিয়া বেগম (২৭) নিকট শান্ত ইসলাম প্রায় সময় এসে চাঁদাদাবি করতো। শান্ত ইসলামকে চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তানিয়াকে বিভিন্ন সময় হুমকী ধামকী দিয়ে আসছিল। গত ৬ ডিসেম্বর মঙ্গলবার সকালে রিনা ওরফে তানিয়া বেগম পানি আনার জন্য পতিতালয় থেকে বের হয়ে আবাসিক হোটেল পলাশ হোটেলের সামনে গেলে সেখানে শান্ত ইসলাম তানিয়াকে পেয়ে পূর্বের ন্যায় চাঁদার টাকা দাবি করে।

তানিয়া চাঁদার টাকা দিতে অপারগতা প্রকাশ করলে ধারালো চাকু দিয়ে তানিয়া বেগমকে হত্যার উদ্দেশ্যে ডান পাশের কোমরের নিচে পরপর দু’টি আঘাত করে রক্তাক্ত জখম করে। তানিয়া বেগম বাঁচার জন্য ডাক চিৎকার দিলে পতিতালয় থেকে পতিতারা বেরিয়ে আসলে তানিয়াকে খুন জখমের হুমকী দিয়ে দ্রুত চলে যায়। বাদি ডাক চিৎকারের শব্দ পেয়ে ঘটনাস্থলে এগিয়ে এসে তানিয়া বেগমকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার তদন্তকারী কর্মকর্তা সদর ফাঁড়ীর এসআই জাকির হোসেন সন্ত্রাসী চাঁদাবাজ শান্ত ইসলামকে গ্রেফতার করতে পারেনি গত ২৪ ঘন্টায়।ফলে বাদি ও তানিয়া বেগম চরম নিরাপত্তার অভাব বোধ করছে।