বিষয়খালীতে পিকআপের ধাক্কায় নিহত-১

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালীতে রাস্তা পারাপারের সময় পিকআপের ধাক্কায় অধীর অধিকারী(৮৫) নামের এক টেইলার্স ব্যবসায়ীর পিতা নিহত।

শুক্রবার সন্ধ্যায় বিষয়খালী বাজারস্থ মোহাম্মদ ডাক্তারের বাড়ির সামনে রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী আলমগীর হোসেন জানান,ঝিনাইদহ থেকে কালীগঞ্জ অভিমুখে একটি পিকআপ সজরে তাকে ধাক্কা দিলে কালিগঞ্জ থেকে ছেড়ে আসা ঝিনাইদহ অভিমুখে অপর একটি পিকআপের সাথে সজোরে ধাক্কা লাগলে অধীর অধিকারী মারাত্মকভাবে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয় বলে তার পুত্র অজিত অধিকারী বিষয়টি নিশ্চিত করেন। নিহত অধীর অধিকারী বিষয়খালীর কানুহরপুর গ্রামের বাসিন্দা। সে বিষয়লখালী বাজার শুভ টেইলার্সের স্বত্বাধিকারী অজিত অধিকারীর পিতা।

ঝিনাইদহে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, আমি দুর্ঘটনার কথা শোনার সাথে সাথে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়েছি এবং ঘাতক পিকআপটিকে আটক করা হয়েছে। তবে পিকআপের চালককে আটক করা সম্ভব হয়নি বলে জানান। আমরা দ্রুত ঘাতক পিকআপ ড্রাইভারকে আটক করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।