অভিষেক-ঐশ্বরিয়ার উত্তপ্ত সম্পর্কে দীপিকার খোঁচা!

বিনোদন ডেস্ক: এক সবজি নিয়ে তোলপাড় বচ্চন পরিবারের অন্দরমহল। সোশ্যাল মিডিয়াতেও সেই আঁচ পৌঁছেছে। স্ত্রী ঐশ্বরিয়া রায়ের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন অভিষেক বচ্চন। এর মধ্যেই সেই আগুনে ঘি দিলেন দীপিকা পাড়ুকোন। তার মন্তব্যে আরও বেশি বিপাকে পড়লেন জুনিয়র বচ্চন।

যাবতীয় বিতর্কের কেন্দ্রবিন্দুতে ব্রকোলি। স্বাস্থ্যকর সবজি। কিন্তু বেশিরভাগ মানুষই এর স্বাদ পছন্দ করেন না। পছন্দ করেন না অভিষেক বচ্চনও। আর সেই বিরক্তি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ফেলেন জুনিয়র এবি। প্রশ্ন করেন, কে পছন্দ করে ব্রকোলি? এমন একটা জিনিস কার পছন্দ হতে পারে?

স্বামীর পোস্ট চোখে পড়ে স্ত্রী ঐশ্বরিয়ার। সোশ্যাল মিডিয়ায় তিনি অবশ্য এ নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি। কিন্তু অভিষেকের খাবার পাতে মন্তব্যের প্রতিফলন দেখা যায়। ব্রকোলিই ফের স্বামীর পাতে পরিবেশ করেন সাবেক এই বিশ্বসুন্দরী।

ব্রকোলির বদনাম করার ফল ফের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিষেক। স্বামী-স্ত্রীর এই নীরব যুদ্ধের মধ্যেই পাঁচফোড়ন হয়ে ঢুকে পড়েন দীপিকা পাড়ুকোন। আগ বাড়িয়ে অভিষেকের আগের মন্তব্যের জবাব দিয়ে বসেছেন তিনি। জানিয়েছেন, তিনি ব্রকোলি খেতে অত্যন্ত পছন্দ করেন।