মৌসুমীকে নিয়ে মজার অভিজ্ঞতা শেয়ার করলেন আসিফ

বিনোদন ডেস্ক: একের পর এক গানের ভিডিও প্রকাশ করে চলেছেন ‘বাংলা গানের যুবরাজ’ খ্যাত জনপ্রিয় সংগীত শিল্পী আসিফ আকবর। নতুন এই গানটির নাম ‘আগুন পানি’। অন্যান্য গানের মতো এই গানটির ভিডিওতেও পাওয়া যাবে আসিফকে। ভিডিটির চমক মৌসুমী হামিদ। এই প্রথমবারের মতো আসিফ আকবরের কোনো গানের মডেল হলেন মৌসুমী। এরই মধ্যে গানটির শুটিং সম্পন্ন হয়েছে।

‘ভেবোনা আগুন নিয়ে তুমিই শুধু খেলতে পারো,ভেবোনা ভালবেসে তুমি হৃদয় ভাঙ্গতে পারো,আগুনের দেখেছো কি আগুন হয়ে জ্বলছি আমি,তুমি যাকে আগুন বলো আমি তাকে বলি পানি’ এমনই কথায় ‘আগুন পানি’ গানটি লিখেছেন,সুর ও সঙ্গীত আয়োজন করেছেন তরুণ মুন্সী। মিউজিক ভিডিওটির পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা সৈকত নাসির। জনপ্রিয় প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে এই গানটি মুক্তি পাবে।

নিজের এই নতুন গান এবং মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ আকবর বললেন,‘এই গানটি একেবারেই অন্যরকম একটি গান হয়েছে। তরুণ মুন্সীর করা সব গানই আমার প্রিয়। মৌসুমী হামিদ আর আমি এই প্রথম একসাথে কাজ করলাম। মৌসুমী হামিদ ভালো অভিনয় করেন। আমার পছন্দের একজন অভিনেত্রী সে। তার সঙ্গে শুটিং করতে গিয়ে লক্ষ করলাম আমার চেয়েও লম্বা সে। এই প্রথম কারো সঙ্গে শুটিং করতে গিয়ে আমাকে উঁচু কাঠের উপর দাঁড়াতে হলো। সব মিলিয়ে আমাদের দুজনেরই একসাথে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ।’

আসিফ আরও বলেন,‘আমাদের দুজনের দর্শক-ভক্তদের জন্য এই গানটি একটি বিশেষ চমক হয়ে আসবে। আর এই গানটির মিউজিক ভিডিওতে আমি যে পিস্তলটি ব্যবহার করেছি তা বাংলাদেশের গর্ব কমনওয়েলথ স্বর্ণ জয়ী শুটার আসিফ হোসেন খানের। আসিফকে বিশেষ ধন্যবাদ ও ভালোবাসা তার জন্য।’

আর মৌসুমী হামিদ বললেন,‘আসিফ ভাই আমার খুব প্রিয় একজন শিল্পী। তার গানতো শুনি এবং পছন্দ করি অনেক আগে থেকেই। পরিচয়ও আমাদের অনেক দিনের। কিন্তু এই প্রথম ভাইয়ার সাথে কাজ করা হলো একসাথে। আমি তার অভিনয় প্রতিভায় মুগ্ধ। উনি কিন্তু অভিনয়টাও ভালো করবেন ! যাই হোক এই ‘আগুন পানি’ গানের ভিডিওটি সবার ভালো লাগবে।’আসিফ জানান , ঈদের আগে বা পরে যে কোন সময়েই যে কোন মুহূর্তেই এটি প্রকাশ পেতে পারে।