যশোরে জোড়া খুন

যশোরে একই দিনে পৃথক ঘটনায় ছুরিকাঘাতে দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলো, সদর উপজেলার নওয়াপড়া ইউনিয়নের শেখহাটি তরফ নোয়াপাড়া গ্রামের নাহিদ হোসেন (১৭) ও সদর উপজেলার ঘুরুরিয়া গ্রামের সাদ্দামের মোড় এলাকার আব্দুল লতিফের ছেলে ইউনুস আলী (২২)।

নিহত নাহিদের ভাই বোরহান জানায়, তারা দুই ভাই শহরের আরএন রোডের একটি একটি পার্টসের দোকানে কাজ করেন। নাহিদ প্রতিদিন সন্ধ্যায় তার বন্ধুদের সাথে বারান্দি নাথ পাড়া জামে মসজিদে ইফতার ও রাতে তারাবি নামাজ আদায় করে। এ দিনও তারাবি নামাজ আদায় করার জন্য মসজিদের সামনে আসলে অজ্ঞাত চার-পাঁচ দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যাই । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনালের হাসপাতালে নিয়ে গেলে জরুরি  বিভাগের ডাক্তার সালাহউদ্দীন বাবু তাকে মৃত ঘোষণা করে। হামলার সঠিক কারন জানতে পারেনি পরিবারের সদস্যরা।

এদিকে, নিহত ইউনুস আলীর স্ত্রী সুরাইয়া বেগম জানান, তার দেবর ইউসুফ কিছুদিন ধরে গ্রামের একটি মেয়েকে উক্ত্যক্ত করে আসছিলো। এ ঘটনায় ওই মেয়ের পিতা তাদের দু’ভাই ইউনুস ও ইউসুফের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় শুক্রবার বিকালে তাদের দু’ভাইয়ের মধ্যে বিরোধ হয়।

সন্ধ্যায় ইউনুস ইফতার করে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। এ সময় ছোট ভাই ইউসুফ বড় ভাইকে ছুরিকাঘাতে জখম করে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার  তাকে মৃত ঘোষণা করে।

যশোর কতোয়ালী থানার ওসি তাজুল ইসলাম জানায়, দুই ঘটনাস্থলি পরিদর্শন করেছি। আসামীদের আটকে পুলিশের একাধিক টিম কাজ করছে।