ঝিনাইদহ নিউ একাডেমীর সভাপতি নির্বাচিত হলেন সোহেল

Jhenaidah map

ঝিনাইদহ শহরের পৌরসভার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঝিনাইদহ নিউ একাডেমী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন, সাবেক ছাত্রলীগ নেতা তরুণ সমাজসেবক পরিচ্ছন্ন রাজনীতিবিদ মোঃ মেহেদী হাসান সোহেল।

২৯ মে (সোমবার)সকালে বিদ্যালয়ের হল রুমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। ৫ জন অভিভাবক সদস্য, ৩ জন শিক্ষক প্রতিনিধির মধ্যে একজন অভিভাবক সদস্যের প্রকাশ্যে প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সর্বসম্মতিক্রমে মোঃ মেহেদী হাসান সোহেল বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়।
সেসময় উপস্থিত ছিলেন, প্রিজাইডিং অফিসার উপজেলা পরিসংখ্যান অফিসার মুহাম্মদ ওয়ালিউর রহমান, প্রধান শিক্ষক মোঃ বদিউজ্জামান, সংসদ সদস্যের পি.এস মোঃ রিপন হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক গণমাধ্যমের সংবাদ কর্মীবৃন্দ।

নির্বাচন প্রিজাইডিং অফিসার উপজেলা পরিসংখ্যান অফিসার মোহাম্মদ ওয়ালিউর রহমান বলেন,আগামী নির্বাচনী বিধি অনুসারে বোর্ড থেকে অনুমোদন হবার সময় থেকে আগামী ২ বছরের জন্যে বিদ্যালয়ের সভাপতি পদে দ্বায়িত্ব পালন করবেন।

ম্যানেজিং কমিটি নবনির্বাচিত সভাপতি মোঃ মেহেদী হাসান সোহেল বলেন, ঝিনাইদহ নিউ একাডেমী বিদ্যালয় সদর পৌরসভার একটি ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, আমাদের শেষ আশ্রয়স্থল শেখ হাসিনার একজন কর্মী হয়ে। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য।আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন।আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি । আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি ।